1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভা

এস এম খোকন
  • বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২২৩ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভা
প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইউএনও পদ্মাসন সিংহ।

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেছেন মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহনকারী জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে।

প্রধান অতিথি ইউ্এনও পদ্মাসন সিংহ’র হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছেন সভাপতিসহ অতিথিবৃন্দ।

প্রত্যেক ক্লাসে শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিখাতে হবে। আজকের শিশু আগামী দিনের ভবিশ্যৎ। বীর মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করতে জীবনের ঝুকি নিয়ে যুদ্ধ করেছিলেন বলেই আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ সকল শহীদ মুক্তিযোদ্ধাদের আত্নার শান্তি ও সকল মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার।

ফলাফলের দিক থেকে সেরা বানিয়াচং উপজেলা সদরে অবস্থিত মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয় কতৃক আয়োজিত বৗর মুক্তিযোদ্ধাদের নিয়ে মহান মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

এসময় তিনি ফলাফলের দিক থেকে উপজেলার সেরা হওয়ায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শ্রেষ্ঠ এসএমসির সভাপতি এস এম খোকন, কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান (ধনমিয়া)।

২৪ মার্চ বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকায় মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি এস এম খোকনের সভাপতিত্বে ও সদস্য মখলিছ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার,

মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ মূলক প্রধান আলোচক ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও ২নং উত্তর পশ্চিম ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান (ধনমিয়া), স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আফরোজা বেগম প্রমুখ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার খানম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার হাসান আল মামুন, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুজ জাহেরসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সভাপতির বক্তব্য রাখছেন ম্যানেজিং কমিটির সভাপতি এস এম খোকন।

আলোচনা সভার শুরুতেই সকল অতিথিবৃন্দকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করার পরেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী ইশতিয়াক আহমদ মারুফ।

উপস্থিত ‍শিক্ষার্থীদের একাংশ ।

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার ও বীরমুক্তিযোদ্ধাকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD