1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

Reporter Name
  • রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২২৬ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

১৫ আগষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটির সভাপতি ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন’র সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন।

সহকারী শিক্ষক আফরোজা বেগমের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সুজিত বিশ্বাস, বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য মখলিছ মিয়া, রোজিনা খাতুন,সহকারি শিক্ষক মুন্না খাঁনম, ঊর্মি ভট্রাচার্য্য, হাসিনা আক্তার, প্রমুখ।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা বাবলু মিয়া।

এব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হাসিবুল ইসলাম জানান চলতি বছর করোনার কারণে অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার ১৬৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। ৭ মার্চের ঐতিহাসিক ভাষনে অনুপ্রাণীত হয়ে জাতীর শ্রেষ্ট সন্তানেরা মহান মুক্তিযোদ্ধে অংশ নিয়ে আমাদের কে লাল সবুজের প্রতাকাসহ বাংলাদেশ উপহার দিয়েছেন।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে আরো বলেন শিক্ষার্থীদের স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর ভূমিকা ও ১৫ আগষ্টের ইতিহাস সঠিক ভাবে জানাতে হবে। এছাড়া বিদ্যালয়ের ফলাফল ও পরিবেশ ভালো হওয়ায় ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্যসহ শিক্ষকদের ধন্যবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD