1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

এস এম খোকন
  • মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২২৪ বার পড়া হয়েছে

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও গৃহ হস্তান্তর করা হয়েছে। ২৬ এপ্রিল মঙ্গলবার সারাদেশে একযোগে মাননীয় প্রধান মন্ত্রী জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করার পরই বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে ১৫০টি পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিযাচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন প্রমুখ।

এছাড়া উপজেলা কৃষি অফিসার এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকোরানা, সাবরেজিষ্ট্রার মোস্তফা মোঃ ইসমত পাশা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ, মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার,ইউপি চেয়ারম্যান আঃ আহাদ, আরফান উদ্দিন রেহাছ মিয়াসহ বিভিন্ন জনপ্রতিনিধি কর্মকর্তা, সাংবাদিক ও উপকার ভোগিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD