1. sm.khakon0@gmail.com : udaytv :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

বানিয়াচংয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

এস এম খোকন
  • শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার (১৩ অক্টোবর) সকালে বানিয়াচং উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে র‌্যালি, আলোচনা সভা এবং ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।

“অসমতার বিরুদ্ধে লড়াই করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি” এই প্রতিপাদ্যে সকালে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের বানিয়াচং স্টেশনের লোকজনের মহড়া, বিভিন্ন সময়ে ক্ষতিগ্রস্ত উপজেলার ১১৫ টি পরিবারের মধ্যে ২ বান্ডিল করে ডেউটিন ও ২ হাজার করে নগদ টাকা প্রদান করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। নবাগত বানিয়াচং উপজলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মলয় কুমার দাশের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও হাসিনা আক্তার,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছায়েব আলী, শ্রমীকলীগ নেতা রুবেল মিয়া, সাবেক ছাত্রলীগ সভাপতি এজেডএম উজ্জল প্রমুখ। এছাড়া, সাংবাদিক, বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকারভোগী লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD