1. sm.khakon0@gmail.com : udaytv :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে বাজারে গভীররাতে আগুন ॥ দুই দোকান পুড়ে ছাই

হবিগঞ্জ প্রতিনিধি
  • রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বাজারে গভীররাতে আগুন ॥ দুই দোকান পুড়ে ছাই

হবিগঞ্জের বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারে গভীররাতে আগুন লেগে দুই দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পুড়ে যাওয়া দোকান দু’টি হলো সেতু মিয়ার ভেরাইটিজ স্টোর ও জামাল মিয়ার টেইলারিংয়ের দোকান।

শনিবার (৫জুলাই) দিবাগত রাত সোয়া ১২টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দুটি দোকানের প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ব্যবসায়ীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গভীররাতে হঠাৎ সেতু মিয়ার দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং মুহুর্তের মধ্যে পাশ্ববর্তী জামাল মিয়ার দোকানে আগুন ছড়িয়ে পড়ে। সাথে সাথে ব্যবসায়ী, এলাকাবাসী ও নিকটস্থ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের অগ্নি নির্বাপক কর্মীরা আগুন নেভানোর কাজ শুরু করেন।

সকলের সম্মিলিত চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়। অন্যতায় আরও অনেক দোকান পুড়ে যেতো। ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নবকুমার জানান, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন সুত্রপাত।

খবর পেয়ে রবিবার (৬ জুলাই) সকাল ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ক্ষতিগ্রস্থ দুই ব্যবসায়ীর সাথে কথা বলে সান্তনা প্রদান করেন এবং যথাসাধ্য অনুযায়ী প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সহায়তার করার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD