1. sm.khakon0@gmail.com : udaytv :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে বন্যাদুর্গতদের মাঝে এমপি মজিদ খাঁনের শুকনো খাবার বিতরণ

Reporter Name
  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৮৫ বার পড়া হয়েছে

এস এম খোকন হ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যাদুর্গতদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুকনো খাবার বিতরণ করেছেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

২৮ জুলাই মঙ্গলবার সকাল ৯ ঘটিকা থেকে রাত ৯ ঘটিকা পর্যন্ত বানিয়াচং উপজেলার ৫নং দৈালতপুর ও ৬নং কাঁগাপাশা ইউনিয়নের বিভিন্ন স্কুল ও গ্রামে বন্যাদুর্গত ৪ শ ৫০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শুকনো খাবার বন্টন করা হয়।

এসব খাবার বন্টনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, সাংবাদিক ফরহাদ হোসেন সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন খঁাঁন,আওয়ামীলীগ, যুবলীগসহ অংগসংগঠনের নেতাকর্মীরা ।

বিশেষ অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন বন্যাদুর্গত কাউকেই না খেয়ে থাকতে হবেনা। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার করোনা দূর্যোগে ও দরিদ্রদের মাঝে বণ্টন করা হয়েছে। এখন শুকনো খাবার ও ত্রাণ বন্যাদুর্গতদের মাঝে বণ্টন করা হচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন বন্যায় পানিবন্দী কাউকেই না খেয়ে থাকতে হবেনা। আমিসহ সকল জনপ্রতিনিধি নৌকাযোগে বিভিন্ন গ্রামে ঘুরেঘুরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শুকনো খাবার ও ত্রাণ বন্টন করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD