1. sm.khakon0@gmail.com : udaytv :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

এস এম খোকন
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৩ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু
নিহতের নিথর দেহ। ছবিঃ উদয় টিভি

হবিগঞ্জের বানিয়াচংয়ে জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। ২৪ সেপ্টেম্বর শনিবার সকাল ৯ ঘটিকায় বানিয়াচংয়ের উত্তরের হাওড় সিমেরআইল প্রজেক্টের পিটেবাড়ী পুকুর নামক স্থানে ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ঐ স্থানে কৃষি জমিতে কাজ করারত অবস্থায় উপজেলা সদরের মজলিশপুর মহল্লার বন্দেরবাড়ী এলাকার মৃত খতিব উল্লার পুত্র আব্দুল করিম (৫৫) ও একই এলাকার মৃত তারা উল্লার পুত্র নুর উদ্দিন (৫০) ধান ক্ষেতে কাজ করা অবস্থায় বজ্রপাতে ঘটনা স্থলেই প্রাণ হারান। দুইজনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনও নিহতদের পরিবারের লোকজনের মাঝে নগদ টাকা ও শুকনো খাবার বিতরণ করছেন। ছবিঃ উদয় টিভি

খবর পেয়ে লাশ দাফনের পূর্বেই বিকাল ৩ঘটিকার সময় জেলা প্রশাসকের পক্ষথেকে সরকারি সহায়তা পৌছেদেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

নিহতের পরিবারের লোকজনের মাঝে ২০হাজার করে নগদ টাকা ও শুকনো খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের সিএ ফয়েজুর রহমান খান রুবেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD