1. sm.khakon0@gmail.com : udaytv :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি মজিদ খানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রদ্ধা ও আলোচনা সভা

এস এম খোকন
  • বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৭০ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি মজিদ খানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রদ্ধা ও আলোচনা সভা
হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান শ্রদ্ধা নিবেদন করছেন।

হবিগঞ্জের বানিয়াচংয়ে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ এবং স্বাধীনতার সুবর্ণঁজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’র উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি মজিদ খান, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ, থানা, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংস্থা ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষথেকে শ্রদ্ধা জানানো হয়। পরে একটি র‌্যালি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। এমপি মজিদ খান অফিসারবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বয়ে ফিতা কেটে মেলার উদ্বোধন ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি।

সকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, মহিলা ভাইস চেয়াম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক তজুম্মুল হক

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি আব্দুল মজিদ খান।

চৌধুরী,সাংগঠনিক সম্পাদক  শাহজাহান মিয়া, প্রচার সম্পাদক আসাদুর রহমান খান, যুবলীগের সভাপতি রেহাছ মিয়া, সাধারণ সম্পাদক আলঙ্গীর হোসেন, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আশরাফ সোহেল,ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন, সাধারণ সম্পাদক সায়েম হাসান পুলক, আওয়ামীলীগ ও অংগসংগঠন, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

মেলায় বিভিন্ন দফতরের মোট ২৪টি স্টল অংশ নেয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD