1. sm.khakon0@gmail.com : udaytv :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ৭ জুয়ারী গ্রেফতার ॥ নগদ অর্থ ও তাস উদ্ধার

এস এম খোকন
  • বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১৫৭ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ৭ জুয়ারী গ্রেফতার ॥ নগদ অর্থ ও তাস উদ্ধার

হবিগঞ্জের বানিয়াচংয়ে থানা পুলিশের অভিযানে নগদ অর্থ তাসসহ ৭ জুয়ারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ২৬ অক্টোবর গভীর রাতে উপজেলার ইনাতখানী মহল্লার লুকু মিয়ার বাড়ী থেকে তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল দক্ষিণ নন্দিপাড়া মহল্লার মৃত সালামত আলীর

পুত্র আমির উদ্দিন (৩২), নাগের খানা মহল্লার মহিবুর রহমানের পুত্র সাকিল হোসাইন (২৫), পাড়াগাও মহল্লার মাহমুদ হোসেনের পুত্র মোসাদ্দেক (২৮),নন্দীপাড়া মহল্লার মৃত জালাল মিয়ার পুত্র মাসুম মিয়া (২৩), ভাদাউড়ি মহল্লার মৃত কটা মিয়ার পুত্র শাহিনুর (২৮), ইনাতখানী মহল্লার মৃত তজু মিয়ার পুত্র টেনু মিয়া (৩০) ও একই মহল্লার মৃত আব্দুল হাইর পুত্র লুকু মিয়া (৩০)। এছাড়া নগদ ২৬ হ্জার ৮শ টাকা ও জুয়া খেলার ব্যবহৃত তাস উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব’র নেতৃতত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ৭ জুয়ারীকে গ্রেফতার সহ নগদ টাকা ও তাস উদ্ধার করেন। এসময় আরো ৩ জুয়ারী পালিয়ে যায়।

গ্রেফতার কৃত ৭ আসামীসহ ১০জনের বিরুদ্ধে ২৭ অক্টোবর বৃহস্পতিবার বানিয়াচং থানায় এএসআই সাদ্দাম হোসেন বাদী হয়ে নিয়মিত মামলা রুজু করেন। গ্রেফতারকৃত আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD