1. sm.khakon0@gmail.com : udaytv :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে দিনব্যপী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন

এস এম খোকন
  • শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে দিনব্যপী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন

বানিয়াচংয়ে দিনব্যপী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির সূচনা করা হয়।

সকাল সাড়ে ৮ ঘটিকায় আনুষ্ঠানিকভাবে জাতীয় প্রতাকা উত্তোলন, সকাল ৮টা ৪০ মিনিটে কুচকা আওয়াজ ও দিবসের তাৎপর্যের সাথে সামঞ্জস্যপূর্ণ ডিসপ্লে, সকাল ১১ ঘটিকায় বীর মুেিযাদ্ধাদের সংবর্ধনা ও বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ ও শিক্ষক শ্রাবণী রায়ের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আমীর হোসেন মাষ্টার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা নমীর আলী ও ইংল্যান্ড প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আমীর খান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, প্রাণী সম্পদ সম্প্রসারণ অফিসার ডাঃ শামীমা আক্তার, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বানিয়াচং উপজেলা শাখার সভাপতি পলাশ মিয়া প্রমুখ।

এছাড়া উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, দুপ্রক বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষন রায়, বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন বিভাগের প্রধান, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আবুল কাশেম চৌধুরী বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ট সন্তান। ১৯৭১ সালে ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত আমাদের এই দেশ। মুক্তিযোদ্ধাদের অবদান বাঙ্গালী জাতি আজীবন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারদের সর্বাত্মক সহযোগীতা করে যাচ্ছেন। বর্তমানে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানান তিনি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD