1. sm.khakon0@gmail.com : udaytv :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম খোকন
  • শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ২১০ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
সভাপতির বক্তব্য রাখছেন, ইউএনও, পাশে রয়েছেন এসিলেন্ড ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি। ছবিঃ উদয় টিভি

“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এই প্রতিপাদ্যে হবিগঞ্জের বানিয়াচংয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ অক্টোবর সকাল ১০ ঘটিকায় ইউএনও’র নেতৃত্বে একটি র‌্যালি সদরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদ্মাসন সিংহ। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি (এসিলেন্ড) ইফফাত আরা জামান উর্মি, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউএনও অফিসের প্রশাসনিক অফিসার মহিবুর রহমান প্রমুখ।

এছাড়া উপজেলা প্রকৌশলী অফিসের প্রকল্প সমন্বয়কারী মোঃ আবু কাউছার, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব, সাংবাদিক ইয়াসিন আরাফাত মিল্টন, বিভিন্ন কর্মকর্তা, সিএনজি ও টমটম শিশুকের ড্রাইভার বৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেছেন, আইন মেনে সকলকে গাড়ী চালাতে হবে। যত্রতত্র গাড়ী পার্কিং, অপ্রাপ্ত ও লাইসেন্স বিহীন ড্রাইভার দিয়ে সড়কে গাড়ী চালানো যাবেনা।এছাড়া নির্ধারিত ভাড়ার অতিরিক্ত টাকা যাত্রীদের নিকট থেকে নেয়া যাবেনা বলে তিনি ড্রাইভারদের সতর্ক করেন। এর ব্যত্যয় ঘটলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করার হুশিয়ারি প্রদান করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD