1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম খোকন
  • রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
সভাপতির বক্তব্য রাখছেন, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান।

“আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্যে হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ২২ অক্টোবর রবিবার সকাল সাড়ে ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা সৎস্য অফিসার বুরহান উদ্দিন, ইউএনও অফিসের প্রশাসনিক অফিসার মহিবুর রহমান, যুবলীগ নেতা আজমল হোসেন প্রমুখ। এছাড়া উপজেলা হিসাব রক্ষণ অফিসার লিটন সুত্রধর, এসিলেন্ড অফিসের নাজির জাহাঙ্গীর আলম, উপজেলায় কর্মরত বিভিন্ন অফিসার, সাংবাদিক ও ফায়ার সাভিসের লোকজন উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান বলেছেন, জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনের অর্থই হচ্ছে মানুষকে সচেতন করা। আর সচেতন করে তুলতে পারলেই সড়কে সকল প্রকার দুর্ঘটনা রোধ করা সম্বব হবে।

তিনি আরো বলেন বেশীর ভাগ দুর্ঘটনা ঘটে আইন না মেনে সড়কে অদক্ষ চালকের হাতে গাড়ি তুলে দেয়ার কারণে। তারা গাড়িতে উঠেই অতিরিক্ত গতিতে গাড়ি চালায় ।

ফলে প্রায় সময়ই দুর্ঘটনা কবলিত হয়ে অকালে মৃত্যুবরণের পাশাপাশি অনেকেই পঙ্গুত্ব বরণ করছেন। তিনি দূর্ঘটনা রোধে সকলকে আইন মেনে চলার আহবান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD