1. sm.khakon0@gmail.com : udaytv :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে গ্রীষ্মকালীন খেলাধূলা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

এস এম খোকন
  • মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে গ্রীষ্মকালীন খেলাধূলা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৫০তম বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন খেলাধূলা প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বিকালে বানিয়াচং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক’র সার্বিক ব্যবস্থাপনায় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দের সঞ্চালনায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান চোকদার, শিক্ষক হারুনুর রশিদ, সঞ্জু দাশ, এডভোকেট আসাদুজ্জামান খান প্রমুখ। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পবিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

সভাপতির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী পদ্মাসন সিংহ বলেছেন, জীবনে সুখী হতে সর্ব প্রথম প্রয়োজন সুস্থ ও সবল শরীর। শরীর ও মনকে ভালো রাখতে খেলাধুলার বিকল্প হয় না। খেলাধুলার মধ্যে রয়েছে শরীর চালনা যা ক্রমাগত শারীরিক দক্ষতা বাড়িয়ে তোলা। তাই খেলাধুলার মধ্য দিয়ে শরীরচর্চা করা একান্ত প্রয়োজন।

কিন্তু বর্তমান সময়ে শিশু থেকে শুরু করে ছাত্রসমাজ অধিকাংশই খেলাধূলা বলতে বোঝে অনলাইন ভিডিও গেম। যা স্বাস্থের পক্ষে ক্ষতিকর এবং মানসিক বিকাশের পথেও অন্যতম বাঁধা। তিনি খেলাধূলায় মনোনিবেশ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD