1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

বানিয়াচংয়ে বিশ্ব ‘মা’ দিবস উদযাপন

এস এম খোকন
  • রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১১৪ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বিশ্ব 'মা' দিবস উদযাপন
সভাপতির বক্তব্য রাখছেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান।

“শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্যে হবিগঞ্জের বানিয়াচংয়ে বিশ্ব ‘মা’ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বানিয়াচং উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান।

মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত জাহানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা তথ্য আপা নুপুর রাণী দেব প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের নারী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান বলেছেন, আধুনিক বিশ্বে মে মানের দ্বিতীয় রবিবারটিকে ‘মা দিবস’ হিসাবে পালন করা হচ্ছে। যার সূত্রপাত ১৯০৮ সালের ৮ মে।

সারা বিশ্বের মতো বাংলাদেশে ও সবাই এ দিনটিকে মা দিবস হিসেবে পালন করেন। তিনি আরো বলেন সন্তানের লালন পালন থেকে শুরু করে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে মায়ের ভূমিকাই সব চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। পৃথিবীর সকল মায়েদের প্রতি সম্মান রেখে সকলকে কাজ করার আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD