1. sm.khakon0@gmail.com : udaytv :
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৯ পূর্বাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমন সম্পন্ন

হবিগঞ্জ প্রতিনিধি
  • রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে
বর্ণাঢ্য আয়োজনে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমন সম্পন্ন

“অজুহাত ছাড়া জীবনে বাঁচুন, অনুশোচনা ছাড়া ভ্রমণ করুন” এই প্রতিপাদ্যে বর্ণাঢ্য আয়োজনে হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রেসক্লাব কতৃক আয়োজিত আনন্দ ভ্রমন-২০২৩ সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এই আয়োজনে প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সদস্য ও সহযোগী সদস্যরা অংশ নেন। ১৯৮৪ সালে বানিয়াচং উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত হয় বানিয়াচং উপজেলা প্রেসক্লাব। এর পর থেকে প্রেসক্লাব নেতৃবৃন্দ সামাজিক, সাংস্কৃতিক ও সমাজ বিনির্মাণে কাজ করার পাশাপাশি কর্মব্যস্ত সাংবাদিকদের নিয়ে নিয়মিত আনন্দ ভ্রমন করে যাচ্ছেন।

শনিবার (১১ মার্চ) সকাল ৭ ঘটিকার সময় বানিয়াচং উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের সামন থেকে মাইক্রোবাস যোগে সিলেটের গোয়াইন ঘাট উপজেলার ভারতের মেঘালয় মীমান্ত ঘেষা জাফলংয়ের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যরা ।

প্রতিমধ্যে লালাবাজার পাপড়ী রেষ্টুরেন্টে সকালের নাস্তা সম্পন্ন করার করে দুপুরের খাবার নেয়া হয়।
জাফলং পৌছার পর বেশীরভাগ নেতৃবৃন্দ পাথরের উপর দিয়ে বয়ে চলা পিয়াইন নদীর স্বচ্ছ পানিতে গোসল সাতার ও ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। পরে ২ঘটিকায় সময় দুপুরের খাবারের পর কয়েকটি গ্রুপে ভাগ হয়ে প্রকৃতির কন্যা হিসেবে পরিচিত জাফলং ঘেষা ভারতের মেঘালয় সিমান্ত, খাসিয়া জমিদার বাড়ীসহ পাশ্ববর্তী বিভিন্ন পর্যটন স্পটে ঘুরা ও ফটোসেশন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন সবাই।

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন ও সাধারন সম্পাদক কামরুল হাসান কাজলের নেতৃত্বে আনন্দ ভ্রমণে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ ইস্পাহানী, যুগ্ম-সম্পাদক মখলিছুর রহমান বাচ্ছু ও ই্য়াসিন আরাফাত মিল্টন, অর্থ-সম্পাদ উমর ফারুক শাবুল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, নির্বাহী সদস্য শেখ যোবায়ের আহমদ, আরিফুল রেজা, তফসির মিয়া, সহ-যোগী সদস্য রায়হান মিয়া, নুরফল মিয়া প্রমুখ।

দিনব্যাপী আনন্দ ভ্রমণ এলাকার প্রাকৃতিক দৃশ্য অবলোকন শেষে সন্ধ্যায় রওয়ানা হয়ে রাত সাড়ে ১০ ঘটিকায় নিরাপদে নিজ কর্মস্থলে ফিরে আসার মধ্য দিয়ে সমাপ্তি ঘটে এ সফল আনন্দ ভ্রমণের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD