1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাইয়ে দেয়ার জন্য বানিয়াচংয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আদায়ের অভিযোগ

Reporter Name
  • রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার আড়াই হাজার টাকা পাইয়ে দেয়ার জন্য হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মন্দরী ইউপি চেয়ারম্যান ৫শ’ টাকা করে আদায় করেছেন বলে লিখিত অভিযোগ করেছেন ভূক্তভোগীরা।

১৯ জুলাই বিকেলে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে মন্দরী ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হকের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন ১৪ ভুক্তভোগী। অভিযোগকারীরা হলেন- ওই ইউনিয়নের তোতা মিয়া, কামাল মিয়া, ইলিয়াস মিয়া, সোয়াই মিয়া, আশিক মিয়া, আবিদুর রহমান, আঙ্গুরা খাতুন, আজিজুল মিয়া, আয়াত আলী, শাহেদ, আবুল কালাম, আবদাল মিয়া, কাজল মিয়া, জহুর বানু।

লিখিত অভিযোগে তারা বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ভাতার তালিকায় ইউপি চেয়ারম্যান তাদের নাম তালিকাভূক্ত করেন। সম্প্রতি তালিকায় ভুল হয়েছে জানিয়ে তাদেরকে অফিসে যেতে বলা হয়। সেখানে প্রত্যেকের কাছ থেকে ৫শ’ টাকা করে আদায় করেন তিনি। এসময় যারা ভুল সংশোধনীর টাকা দিবে না, তাদের নাম তালিকা থেকে বাদ দেয়ার হুমকি দেন ইউপি চেয়ারম্যান।

অভিযোগ পাবার কথা স্বীকার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক জানান, এটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত। আমার বিরুদ্ধে এ ধরণের অভিযোগ কেউ প্রমাণ করতে পারবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD