1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

ঢেলে সাজানো হবে সাগরদিঘীকে : ডিসি ইসরাত জাহান

এস এম খোকন
  • বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২১১ বার পড়া হয়েছে
ঢেলে সাজানো হবে সাগরদিঘীকে : ডিসি ইসরাত জাহান

হবিগঞ্জের বানিয়াচংয়ের ঐতিহাসিক পর্যটনখ্যাত সাগরদীঘি পরিদর্শন করলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। পরিদর্শনকালে আগামী বাজেটে পর্যটনখাতে হবিগঞ্জ জেলায় যে বরাদ্দ আসবে এর সিংহভাগ বানিয়াচংয়ের সাগরদীঘি পর্যটন স্পট উন্নয়ন করতে ব্যয় করা হবে বলে জানিয়েছেন তিনি। মঙ্গলবার (১৬ মে) বিকাল ৫টার দিকে সাগরদীঘি পরিদর্শনে আসেন জেলা প্রশাসক।

এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, শত প্রতিকূলতার পরও এই সাগরদীঘি আমরা সরকারিভাবে লীজ প্রদান করেছি। এটা এখন পুরোপুরি সরকারের আওতায় চলে এসেছে। আর পর্যটনে রূপ দিতে ধীরে ধীরে সামনের দিকে আগাতে হবে আমাদের। আমরা কিন্তু বসে নেই। আমাদের কাজ চলছে। ইতিমধ্যে আমি এ্যাটর্নি জেনারেল স্যারের সাথে বানিয়াচংয়ে শুটকি নদী ও সাগরদীঘি নিয়ে প্রতিনিয়ত কথা বলছি।

স্যার এই বিষয়গুলোতে খুবই আন্তরিক। বিগত করোনার মহামারির কারণে হবিগঞ্জের পর্যটনখাতে আশানুরূপ কোনো বরাদ্দ আসেনি। আশা করছি এবারের বাজেটে এই খাতে বরাদ্দ দেয়া হবে। বরাদ্দ যা ই আসুক এর সিংহভাগ ব্যয় করা হবে সাগরদীঘি পর্যটন উন্নয়নে।

জেলা প্রশাসক ইশরাত জাহান এসময় কোনো অবৈধ দখলদার যাতে দীঘির সৌন্দর্য নষ্ট করতে না পারে পাশাপাশি এটা নিয়ে যাতে আইনশৃঙ্খলার কোন ধরণের অবনতি না হয় সেদিকে চোখ রাখার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহকে জানিয়ে দেন।

সাগরদীঘি পরিদর্শনকালে  উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, জেলা এনএসআই’র উপ-পরিচালক মো. আজমল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, বানিয়াচং  থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD