1. sm.khakon0@gmail.com : udaytv :
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৮:৫১ পূর্বাহ্ন

জম্মু-পুলিশের এনকাউন্টারে কাশ্মীরে চার সন্ত্রাসী নিহত

মতিয়ার চৌধুরী
  • বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে
জম্মু-পুলিশের এনকাউন্টারে কাশ্মীরে চার সন্ত্রাসী নিহত

বুধবার সকালে জম্মুর সিধরা এলাকায় পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে চার সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মিডিয়ার সাথে কথা বলার সময় এডিজিপি জম্মু জোনের মুখপাত্র মুকেশ সিং জানান  সকাল ৭ টায় জম্মু ও কাশ্মীর পুলিশের কিউআরটি দল সিধরা নাকায় একটি ট্রাক থামাতে চাইলে সন্ত্রাসীরা পুলিশের উপর গুলি চালায়।  বুধবার সকালে হাইওয়ে কিউআরটি একটি ট্রাকের (হাইওয়েতে) অস্বাভাবিক চলাচল দেখতে পায়,  সাধারণত ওই এলাকায়  ট্রাক চলাচল শুরু হয়  দুপুর ১২টার  পরে।

তিনি আরও জানান ট্রাকটি সিধরা নাকায় পৌঁছালে চেকিংয়ের জন্য থামানো হলে ট্রাকের চালক কল করার  অজুহাত দেখিয়ে পালিয়ে যায়। সে পালিয়ে যাওয়ার সাথে সাথে পুলিশের সন্দেহ হয় এবং তারা ট্রাকটি চেক করতে থাকে।  ট্রাকের ভিতরে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা  অনুসন্ধান দলের উপর গুলি চালায়।  পুলিশও পাল্টা গুলি চালালে এনকাউন্টারে চার সন্ত্রাসী নিহত হয়।  তিনি বলেন  “ট্রাক  চালক পলাতক রয়েছে   আমরা সমস্ত থানায় সতর্ক করেছি এবং সেই অনুযায়ী পলাতককে ধরতে অনুসন্ধান অভিযান চালানো হচ্ছে।” সন্ত্রাসীদের কাছ থেকে  একে-৪৭ রাইফেল, একটি এম-৪ রাইফেল, ০৩ পিস্তল সহ অন্যান্য গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। ট্রাকের মালিকে এখনো শনাক্ত করা যায়নি; ট্রাকটি জম্মু থেকে শ্রীনগর যাচ্ছিল।

ইতিমধ্যে, সেনাবাহিনী, সিআরপিএফ এবং জেকেপি সহ নিরাপত্তা বাহিনীর অংশগ্রহণে ব্যাপক তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। যদিও পুলিশ নিশ্চিত করেনি,  তবে ধারনা করা হছ্ছে হচ্ছে  সন্ত্রাসীদের ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় বাসিন্দারা জানান এই সন্ত্রাসীরা পাকিস্তানী জঙ্গি গোষ্টী লস্করী তৈয়বার সদস্য। প্রায়ই পাকিস্তানী সন্ত্রাসীরা কাশ্মিরের অভ্যন্তরে ঢুকে সন্ত্রাসী কর্মকান্ড চালায়। স্থানীয় েএকটি গোষ্টী এদের  আশ্রয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD