1. sm.khakon0@gmail.com : udaytv :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

মতিয়ার চৌধুরী,
  • মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৯১ বার পড়া হয়েছে
জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আকমল হোসেন ২৬ ডিসেম্বর সোমবার বাংলাদেশ সময় রাত ১.৪২ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মোঃ আকমল হোসেন শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগদানের জন্য ঢাকায় আসেন এবং সম্মেলনে যোগদান করেন। হঠাৎ শারীরিক অসুস্থতা অনুভব করলে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। রাত ১ঃ৪২ মিনিটের সময় স্কয়ার হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৬৭। মৃত্যুকালে তিনি স্ত্রী ৫ ছেলে, ৪ মেয়ে, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। মরহুমের দেশের বাড়ি জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামশি গ্রামে।মরহুম আকমল হোসেনের প্রথমপুত্র যুক্তরাজ্য প্রবাসী মাহবুব হোসেন পিতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

মোঃ আকমল হোসেন সম্প্রতি অনুষ্ঠিতব্য জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচেন ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন এবং গত ১ ডিসেম্বর শপথ গ্রহন করেন। শপথ গ্রহন করার ২৬ দিনের মাথায় তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যু সংবাদ লন্ডনে এসে পৌঁছালে এখানেও নেমে আমে শোকের ছায়া।

মোঃ আকমল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্যস্থ  শ্রীরামসী এসোসিয়েশনের সেক্রেটারীি মাহবুবুর রহমান খোকন, জগন্নাথপুর এডুকেশন ট্রাষ্টের ট্রাষ্টি ও সাবেক সেক্রেটারী আঙ্গুর আলী, রিপোটার্স ইউনিটি ইউকের পক্ষ থেকে আনসার আহমেদ উল্লাহ, মতিয়ার চৌধুরী, শাহেদ রহমান । এক শোকবার্তায় তারা তাঁর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD