1. sm.khakon0@gmail.com : udaytv :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

কৃষি ও কৃষকের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার : এমপি মজিদ খান

এস এম খোকন
  • মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে
কৃষি ও কৃষকের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার : এমপি মজিদ খান
কম্বাইন্ড হারভেস্টারের চাবি হস্তান্তর করছেন এমপি মজিদ খান।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, কৃষি ও কৃষক শব্দ দুটি একে অপরের পরিপূরক। কৃষির উন্নয়ন সাধন হলেই কৃষকদের জীবনযাত্রার মান উন্নয়ন হবে।

আর সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের দেশে কৃষিকাজে আধুনিক যন্ত্রপাতির ব্যবহারের ফলে কৃষি ও কৃষকের উন্নতি হচ্ছে। দেশের সার্বিক উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে।

১৫ নভেম্বর মঙ্গলবার সকাল ১১ঘটিকায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যেগে আয়োজিত ৭০% ভর্তুকি মূল্য কৃষি যন্ত্রপাতি ও বিনামূল্যে সার ও বীজ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেছেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মসন সিংহ’র সভাপতিত্বে ও উপসহকারি কৃষি কর্মকর্তা মোঃ ফারুক আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, ইউপিচেয়ারম্যান এরশাদ আলী, ফরিদ আহমেদ, ছাদিকুর রহমান, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া। স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা কৃষি অফিসার মোঃ এনামুল হক।

এছাড়া উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু,উপকারভোগী কৃষকসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন। সভা শেষে ৭০% ভর্তুকিতে ৫টি কম্বাইন্ড হারভেস্টার, ১৪টি রিপার, ৩টি পাওয়ার প্রেসার ও উপজেলার ৯৯০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সরিষা, গম, ভুট্টা এবং সূর্যমুখি বীজসহ সার বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD